যুবতী পরমার রাহুল এর কাছে পরাজয় এর গল্প । পার্ট-৪

আমাকে অবাক করে পরমা নিজের পাদুটোর জোড়া অল্প খুলে দিল যাতে রাহুল আরো ভালভাবে ওর যোনিতে হাত দিতে পারে। কিছুক্খনের মধ্যেই পরমা আরো একটু পা ফাঁক করে দিল রাহুলকে। ঘড়ির দিকে তাকালাম প্রায় পাঁচমিনিট হতে চলেছে। পরমার পা দুটো এখোন সম্পূর্ণ ভাবে প্রসারিত আর রাহুলের একটা হাত ওর ফুলে ওঠা যোনি খামছে খামছে ধরছে।বিপ বিপ বিপ বিপ সুদিপার হাতের ঘড়ির অ্যালার্ম বাজতে শুরু করলো আর সুদিপা বলে উঠলো পাঁচ মিনিট শেষ হয়েছে। আর মাত্র দশ মিনিট পড়ে আছে পরমাকে ওই ম্যাজিক কথাগুলো বলানোর জন্য।রাহুলের মুখ এখন পরমার কানে ফিস ফিস করে কিছু বলছে কিন্তু রাহুলের দুটো হাতই নির্দয় ভাবে পীড়ন চালাচ্ছে পরমার স্তন আর যোনির নরম মাংসে।গল্পে ঠিক এরকমই সিচুয়েশনে পরমার প্রতিদন্দী পরমাকে কিছু বলছিল যা ওর স্বামী শুনতে পায়নি। কিন্তু ওই নিস্তব্ধ ঘরে আমি শুনতে পাচ্ছিলাম রাহুল পরমার কানে কানে কি বলছে।জানিনা আর কেউ শুনতে পেয়েছে কিনা কিন্তু আমি অস্পষ্ট হলেও শুনতে পাচ্ছিলাম রাহুল কি বলছে। -“এই কেন সময় নষ্ট করছ…..বলে দাও না যা বলার……এখন আমি যা চাই তুমিওতো তাই চাও”। 

পরমা মাথা নাড়লো-“না” কেন……তুমি তো এতক্ষনে নিশ্চয়ই বুঝতে পারছো যে আরো দশ মিনিট তুমি কিছুতেই থাকতে পারবেনা। দেখ যেকোন খেলায় জেতা হারা তো থাকেই এতে লজ্জার কি আছে”পরমা আবার মাথা নাড়লো-“না” দূর বোকা……এখনোতো আমি প্রায় কিছুই করিনি তোমাকে। এবার আমি তো তোমাকে আস্তে আস্তে ন্যাঙটো করে দেব।তোমার ভাল লাগবে সকলের সামনে ওসববার করতে আমি চাই আর কেউ নয় শুধু আমি দেখব তোমার ওই সবলজ্জার যায়গা গুলো।কি আমিকি কিছু ভুল বলছি।মেনে নাওনা লক্ষিটি”।
-“না আমি খেলবো”-পরমা কোন ক্রমে বলতে পারলো। আচ্ছা ঠিক আছে তোমার যখন এত খেলার ইচ্ছে হচ্ছে তখন খেল”। আমার কেমন যেন মনে হল আমি এখানে উপস্থিত না থাকলে পরমা বোধয় এখানেই হার স্বীকার করে নিত।কিন্তু আমার সম্মান আর লজ্জার কথা ভেবেই ও জান প্রান দিয়ে লড়ে যাবার চেষ্টা করলো। রাহুল মুচকি হেঁসে আবার পরমাকে কিস করলো। ডীপ কিস। একটু পরেই পরমা রাহুলের সাথে চোষাচুষি আর মৃদু কামড়াকামড়ি তে মত্ত হয়ে উঠলো।
আমি বুঝতে পারছিলাম পুরো দশ মিনিট পরমার পক্ষে কোন ভাবেই টেকা সম্ভব নয়। ওর মত কনজারভেটিভ মেয়ে যখন সকলের সামনে এমন কি আমার সামনে এই ভাবে রাহুলের সুরে বেজে উঠছে তখন মানতেই হবে রাহুল মাত্র পাঁচ মিনিটের মধ্যেই ওকে এত প্রচণ্ড উত্তেজিত করতে পেরেছে যে ওর বিচার বুদ্ধি সব লোপ পেয়েছে।
রাহুলের হাত এবার ওর ব্লাউজের ভেতর দিয়ে পরমার মাই এর খোঁজে আরও ভেতরে ঢুকে পড়লো। পরমা “উঃ” করে উঠতেই আমি বুঝলাম রাহুল পেয়ে গেছে পরমার মাই। ও পক করে খামছে ধরেছে পরমার বুকের নরম মাংস।ব্লাউজের ভেতরে উথালপাতাল দেখে বাইরে থেকেই আমি বুঝতে পারছিলামরাহুল পকপকিয়ে টিপছে পরমারমাই। উফ খুব হাতের সুখ করে নিচ্ছে বোকাচোঁদাটা।রাহুল পরমার কানে কানে ফিসফিস করে উঠলো “উফ পরমা তোমার মাই দুটো কি নরম”। পরমা কোন উত্তর দিলনা। রাহুল এবার আর একটা হাত পরমার পেটের কাছদিয়ে নিয়ে গিয়ে ওর শাড়ি-সায়ার ভেতরে ঢোকাল। সহজেই ওর হাত পৌছে গেল ওর অভিস্ট লক্ষে।রাহুল আবার ফিসফিস করলো পরমার কানে কানে“ইস কি গরম হয়ে আছে তোমার গুদটা”।পরমা দাঁতে দাঁত চিপে বসে রইলো আর রাহুলের হাতটা ওর শাড়ি সায়ার তলায় নড়াচড়া করতে লাগলো। বেশ বুঝতে পারলাম রাহুলের হাত পরমার গুদের পাপড়ি দুটো মেলে ধরলো।“কি পরমা এখনো খেলবেবলে দাও না যা বলার”। রাহুল আবার ফিসফিস করলো ওর কানে।“খেলবো” বললো পরমা কিন্তু ওর গলা দিয়ে আওয়াজ প্রায় বেরলোইনা। শুধু রাহুল আর আমি বুঝতে পারলাম পরমা কি বলছে। রাহুল আর দেরি না করে পরমার বুক থেকে হাত বার করে ওর ব্লাউজ আর ব্রা খুলে ফেলতে লাগলো। কিন্তু ব্রার হুকটাতে শেষ পর্যন্ত ও আটকে গেল। সময় নষ্ট হচ্ছে দেখে রাহুল ব্রাটা ছিঁড়ে ফেলতে গেল। কিন্তু পরমা ওকে বাঁধা দিয়ে নিজেই হুকটা খুলে দিল।
সব বন্ধন উন্মুক্ত হতেই পরমার ভারী মাই দুটো থপ করে বেরিয়ে ঝুলে পড়লো। রাহুল পরমার বোঁটা দুটোর ওপর আঙুল বোলাতে লাগলো।“উফ” পরমা গুঙিয়ে উঠলো।রাহুল এবার ওর মুখ গুঁজে দিল পরমার মাই তে। “ইসসসসসস” করে উঠলো পরমা। উমমমমমমমমমম” এবারকিন্তু গোঁঙানি শোনা গেল রাহুলের মুখে। বুঝলাম কি হচ্ছে ব্যাপারটা।তীব্র চোষণের ফলে পরমার বুকের দুধ নেমে আসছে রাহুলের মুখে।স্বাদহীন আর ভীষণ পাতলা বলে অনেকেই মেয়েদের বুকের দুধ পছন্দ করে নাযেমন আমি। কিন্তু রাহুল যে মেয়েদের বুকের দুধ ভীষণ পছন্দ করে সেটা ওর মুখ থেকে বেরনোতৃপ্তির মৃদু গোঙানি শুনেই বোঝা যাচ্ছিল। পরমা কেমন যেন একটা বোধশূন্য দৃষ্টিতে আমার দিকে একবার তাকালো তারপর আবার নিজের বুকের দিকে যেখানটায় রাহুল মুখগুঁজে রয়েছে সেখানটায় তাকালো। আমি বুঝলাম পরমার হয়ে এসেছে। ওর পরাজয় স্বীকার আসন্ন। ও হেরে গেলে তারপর কি হবে ভেবে আতঙ্কে আমার গাটা কাঁটা দিয়ে দিয়ে উঠতে লাগলো। রাহুল একমনে গভীর ভাবে চোষণ দিতে লাগলো পরমার স্তনে আর ওর হাতের আঙুল পরমার শাড়ি সায়ার নিচে নিশ্চিত ভাবে ওর যোনি ছিদ্রে বার বার প্রবেশ করতে লাগলো।আবার ঘড়ি দেখলাম আমি আর মাত্র সাত মিনিট বাকি। পরমা কি পারবে?
পরমা মনেহল অর্গ্যাজমের একবারে দোরগোড়ায় দাঁড়িয়ে। কিন্তু রাহুলে হটাত থামালো ওর হাতের নড়াচড়া,পরমার মাই থেকে মুখ সরিয়ে নিজের মুখ নিয়ে গেল ওর কানের গোড়ায় তারপর ফিসফিসিয়ে বললো “কি গোএবার বলবে। আমি তোমাকে এর থেকে অনেক বেশি সুখ দেব”। পরমা মাথা নাড়লো-না সূচক- কিন্তু ওর অর্গ্যাজমে পুরন না হওয়াতে ও যে খুব অতৃপ্ত তা ওর মুখের ভাবভঙ্গি থেকেই বোঝা গেল। রাহুল আবার মুখ ডোবাল পরমার মাই তে। আবার মাই তে ২০-৩০ সেকেন্ডর গভীর চোষণ দিল ও। চোষণ পেতেই পরমার চোখ কেমন যেন স্বপ্নালু হোয়ে উঠলো।মনে হচ্ছিল ও যেন আর এই জগতে নেই। রাহুল এবার একটু থামলোপরমার মাই থেকে মুখ সরিয়ে ওকে অর্ডারের ভঙ্গি তে বলে উঠলোতোমার পাছাটা একটু তোল তো সোনা আমার। পরমা কেমন যেন মন্ত্র মুগ্ধের মত পাছাটা সোফা থেকে তুলে আধা বসা আধা দাঁড়ানোর মত হল।রাহুল এই সুযোগে পরমার শাড়ি আর সায়াটা গুটিয়ে গুটিয়ে ওর কোমরের কাছে নিয়ে এল। তারপর ওর প্যান্টিটা আস্তে আস্তে খুলেওর গোড়ালির কাছে নাবিয়ে আনলো।তারপর রাহুলবললো হয়ে গেছে সোনা এবার বসে পরো। পরমা বাধ্য মেয়ের মত ওর আদেশ পালন করল। রাহুল ওর প্যান্টিটা একটু শুঁকে পরমার পাশে সোফাতে রেখে দিয়েপুনরায় আঙুলি করতে শুরু করলো পরমার গুদে। খোলাখুলি সবাই দেখছে ওর আঙুলি করা। প্রায় সবার চোখ এখন পরমার কামানো গুদে। আশ মিটিয়েদেখছে সকলে আর ভাবছে “উফফ রঞ্জিতের বউয়ের গুদটা তাহলে এরকম দেখতে।ওর বউ তাহলে গুদ কামায়”। আমিবুঝতে পারছিলাম না এই ঘটনার পর এদের সামনে আমি মুখ দেখাবো কেমন করে।
এদিকে তখন খুব রস কাটছে পরমার গুদ থেকে। রাহুলের হাত টা পুরো আঠা আঠা হয়ে গেছে পরমার রসে। রাহুলের হাত কিন্তু থেমে না থেকে নানা ভঙ্গি তে অটোমেটিক মেসিনের মত খুঁচিয়ে চলেছে পরমার গুদ। দেখতে দেখতে আবার অর্গ্যাজমের দোড়গোড়ায় পৌছে গেল পরমা। ওর চোখ বুঁজে এলো তীব্র আরামে। একদম চরম মুহূর্তে পৌছনোর ঠিক আগের মুহূর্তেআবার খোঁচানো বন্ধ করে দিল রাহুল। পরমার অর্গ্যাজম হারিয়ে ফেললো তার মোমেন্টাম। বিরক্তিতে আবার চোখ খুলে তাকালো ও। বার বার অর্গ্যাজমের দোরগোড়ায় পৌঁছে থেমে যেতে কার ভাললাগে।
রাহুল এবার তিনটি আঙুল পুরেদিল পরমার গুদে। আবার শুরু হল খোঁচানো। এবার আমাকে চরম লজ্জার মধ্য ফেলে দিয়ে পরমা মন্ত্র মুগ্ধের মত নিজের পাছাটা দুলিয়ে দুলিয়ে রাহুলের আঙুলে পালটা ধাক্কা দিয়ে দিয়ে নিজেই খোঁচাতে শুরু করল নিজেকে। রাহুলে মুখ ঘুরিয়ে একবার আমার মুখের দিকে তাকিয়ে একটু মুচকি হাসলো তারপর আবার পরমার দিকে ফিরে বললো “দারুন লাগছে না সোনা। পরমা আধ বোঁজা চোখে কোনক্রমে শুধু বললো “হুম”। রাহুল আদুরে গলায় ওকে বললো “সোনা তুমি চাইলে এর ডবল আরাম দেব তোমাকেশুধু তুমি লক্ষিটি একবার বল ওই কথাটা”। পরমা দুবার রাহুলের কথার উত্তর দেবার চেষ্টা করলো কিন্তু ওর গলা দিয়ে আওয়াজ বেরলনা। শেষে ও একবার না সূচক মাথা নাড়লো। রাহুলে এবার পরমার গুদ খোঁচানো বন্ধ করে পরমার পা দুটো অনেকটা ফাঁক করে পরমার সামনে ওর দু পা এর ফাঁকে মেঝেতে বসলো। তারপর পরমার গুদের সামনে মুখ নিয়ে গিয়ে নাক ঠেকিয়েদু তিনবার জোরে জোরে ওর গুদের গন্ধ নিল।তারপর বললো “আঃ তোমার এটা কি দারুন সেক্সি একটা গন্ধ ছাড়ছে”। রাহুলের কথা শুনে সকলের মুখে হাসি খেলে গেল কিন্তু কেউ শব্দ করে হাঁসলোনা। সকলেই অধির আগ্রহে অপেক্ষা করছে এর পর কি হয় দেখার জন্য।রাহুল এবার নিজের মুখ থেকে জিভ বার করে আস্তে আস্তে জিভের ডগাটা দিয়ে পরমার গুদের চেঁরাটাতে বোলাতে লাগলো। “আঃআআআআআ” পরমার মুখ থেকে একটা জান্তব আওয়াজ বেরিয়ে এল।পরমা থেকে থেকেই থর থর করে কেঁপে উঠতে লাগলো। রাহুলের হাত এদিকে পরমার বাঁ নিপিলটাকে দুটো আঙুল দিয়ে চটকাচ্ছে। চটকানোর সাথে সাথে চিড়িক দিয়ে দিয়ে দুধ ছিটকোচ্ছে পরমার। রাহুলে এরপর পরোদমে চাটতে শুরু করলো পরমার গুদটাতে। পরমা নিজের দাঁত দিয়ে নিজের নিচের ঠোঁট কামড়ে ধরেছে। যোনি লেহনের এই সুতীব্র সুখ ও আর সঝ্য করতে পারছেনা। আসলে পরমা জানেইনা কি প্রচণ্ড সুখ হয় এতে মেয়েদেরকারন আমরা যৌন সঙ্গমের আগে কনোদিন এসব করতামনা। আমি মাঝে সাঝে কখনো সকনো এইসব ওরাল সেক্স টেক্স করতে চাইতাম কিন্তু ও পছন্দ করতোনা এসব,বলতো এগুলো অস্যাস্থকর।আমিও কখনো জোর করিনি এসব ব্যাপারে। সেক্স দু পক্ষেরসম্মতি ও রুচি অনুসারে হওয়া উচিত।
রাহুলের জিভ এবার বোধহয় ওর যোনির ভেতরে ঢুকে পড়লো। আমি বেশ বুঝতে পারছি পরমার শরীরে এখন থেকে থেকে কাঁটা দিচ্ছে।ও আবার পৌঁছে গেছে অর্গাজমের দোরগোড়ায়। কিন্তু আমি জানি রাহুল ওকে ঝরতে দেবেনা কিছুতেই। যতক্খননা ও রাহুলের কাছে নিজের পরাজয় স্বীকার করে নেয় ততক্ষণ ওকে উত্তক্ত করে যাবে এইভাবে। বিপ বিপ বিপ বিপ আবার অ্যালার্ম বেজে উঠলো সুদিপার হাতঘড়ি থেকে।বুঝলাম আর মাত্র পাঁচ মিনিট পরে আছে।পরমা কি কোনভাবে কাটিয়ে দিতে পারবে এই পাঁচ মিনিট। নিজের মনে পরমার জেতার ব্যাপারে কেমন যেন একটা যেন আশার আলো দেখলাম।কিন্তু রাহুল পাকা খেলোয়াড়ের মত আবার থামালো পরমার অর্গ্যাজমওর চরম মুহূর্তের জাস্ট একটু আগে।এইবার আর কানে ফিসফিস করে নয় মুখে একটা ক্রূর হাসি এনে ও পরমাকে জোরে জোরে বলতে লাগলো “না না সোনা অতো সহজে নয়। অতো সহজে কি আমি তোমাকে ঝরতে দিতে পারি ডার্লিংযতক্ষণ না তুমি আমাকে ওই দুটো কথা বলছো ততক্ষণ তোমাকে যে ঝুলে থাকতেই হবে সোনা”।
পরমা যেন বিশ্বাস করতে পারছিলনা এইবারেও ও ওর অর্গ্যাজম পাবেনা। ভেতরের তীব্র অসন্তোষে ওর যেন চোখ ফেটে যেন জল বেরিয়ে আসার মত অবস্থা হল।রাহুলের কয়েক সেকেন্ড চুপ করে পরমার যৌন উত্তেজনা একটু কমতে দিল।তারপর ও পরমার হাতটা একটু ওপরে তুলে নিজের মুখ গুঁজে দিল ওর বগলে আর বুক ভরে নিল পরমার মাগি শরীরের সেই কুট ঘেমো গন্ধ।এবার রাহুল

0 comments: