যুবতী পরমার রাহুল এর কাছে পরাজয় এর গল্প । পার্ট-২

রুখে দাঁড়ায়, মুচকি হেঁসে কোন কথা ইগনোর করে যাওয়া ওর ধাতে নেই। ও বলে উঠলো “শোন রাহুল ওগুলো হয় ভদ্র ঘরের মেয়ে ছিলনা অথবা মানসিক ভাবে দুর্বল প্রকৃতির মেয়ে ছিল”।
দেখতে দেখতে রাহুল আর পরমা কথা কাটাকাটিতে মেতে উঠলো। আমার কেন যেন মনে হচ্ছিল যে রাহুলের কোন বিশেষ উদ্যেশ্য আছে। ও পরিকল্পিত ভাবে পরমা কে কেমন যেন একটা চক্রবুহে বন্দি করে ফেলছে।পরমার বোধহয় অল্প নেশাও হয়ে গিয়েছিল।ও ওর স্বভাব মত রাহুলের সাথে তর্ক করতেই থাকলো। আমি ওকে বাঁধা দেওয়ার চেষ্টা করলেও ও শুনতে রাজি ছিলনা।দেখতে দেখতে ওদের উত্তেজিত কথা কাটাকাটিতে আকৃষ্ট হয়ে অনেকেই নিজেদের জটলা ছেড়ে আমাদের চারপাশে জড়ো হয়ে গেল। অবশ্য রাত প্রায় বারটা বেজে যাওয়াতে প্রায় বেশিরভাগ কাপলই বাড়ি চলে গিয়েছিল। যারা ছিল তাদের বেশিরভাগই চুপ করে মজা দেখছিল বা শুনছিল। তবে দু একজন রাহুলের পক্ষ নিয়ে বললো “হ্যাঁ, কোন মেয়ের পক্ষেই অনুকুল পরিবেশে ঠিক মত সিডিউসড হলে,আট-দশ মিনিটের বেশি নিজের সংযম রাখা সম্ভব নয়”।
অল্প নেশা গ্রস্থ আমার বউ এতে আরো খেপে উঠলো এবং ওদেরকেপুরুষতান্ত্রিক সমাজের প্রতিভু বলে গালাগালি দিল।পরমা রাহুলকেও ঝাঁঝিয়ে উঠে বললো “শোন তোমার সাথে যেসব মেয়ের পালা এতোদিন পরেছে তারা সবক্যাবলা। পরতে আমার মত মেয়ের পাল্লায়, বুঝে যেতে মেয়েরা কত শক্ত মনের হতে পারে আর তাদের সংযম আর সতীত্ব তারা কি ভাবে প্রান দিয়ে রক্ষা করে”।আর রাহুল ঠিক এই সুযোগটার অপেক্ষাতেই ছিল। ও বলে উঠলো তুমি বুঝতে পারছোনা পরমা তোমার নিজের ওপর যে এতো কনফিডেন্স সেটা আসলে ওভার কনফিডেন্স। আমি তোমার স্বামীর মত কেলানে আর বুজোমুখো পুরুষ নই, আমার মত প্রকৃত পুরুষের সামনে পরলে তুমিও পনেরো মিনিটের বেশি টিকবেনা।
আমাকে কেলানে বলায় পরমা ফুঁসে উঠে বললো “যাও যাও বেশি ফটফট করোনা, আমার স্বামীকে কেলানে বলছো? তুমি নিজেকে কি ভাব শুনি……ঋত্বিক রোশন। তুমি একটু হান্ডসাম আছ বলে মনে করোনা যেকোন মেয়েকেই তুমি এককথায় পটিয়ে ফেলবে আর তারা তোমার সাথে শুতে রাজি হয়ে যাবে। আমি কি জিনিস তুমি জাননা আমি চাইলে আমার পেছনে তোমার থেকেও অনেক বেশি হ্যান্ডসাম পুরুষদের লাইন লাগিয়ে দিতে পারি”। রাহুল হটাত বলে উঠলো “হয়ে যাক বাজি তাহলে, দেখি কে জেতে”।
পার্টির প্রায় সবাই বিশেষ করে পুরুষেরা রাহুলের চালটা ধরে ফেললো। মুচকি হেঁসে অনেকেই বলে উঠলো হ্যাঁ হ্যাঁ হয়ে যাক বাজি। পার্টিতে আর চার ছ জন যেসব মহিলা ছিল তারাও নিশ্চয়ই বুঝে ফেলে ছিল রাহুলের বদমাসি। কিন্তু পরমার একগুয়ে মনভাব পরমাকে বুঝতে দিলনা ব্যাপারটা। রাহুল একবারে মাষ্টার স্ট্রোক দিয়েছিল। আমার স্থির বিশ্বাস পরমা সেদিন বেশ খানিকটা নেশাগ্রস্ত ছিল নাহলে ও নিশ্চয়ই বুঝতে পারতো কোথায় ওর থামা উচিত ছিল।
পরমা বলে উঠলো “বাজি?…মানে?…কিসের বাজি?..রাহুল তুমি… তুমি কি বলতে চাইছ খুলে বল”। রাহুল পাকা খেলোয়াড়ের মত বলে উঠলো “কে ঠিক সেটা বোঝার একমাত্র রাস্তা হল গল্পের মত সত্যি সত্যি গেমটা খেলা। আমরা দুজনে যদি অরিজিনাল সিচুয়েশানটার মধ্যে নিজেদের ফেলি তাহলেই দুধ কা দুধ আর পানি কা পানি হয়ে যাবে। পরমার মুখ দেখেই বুঝলাম ও মুস্কিলে পরে গেছে। একগুঁয়ের মত তর্ক করতে করতে আমার বউ কখন যে ওর নিজের গর্ত নিজেই খুঁড়ে ফেলেছে তা ও বুঝতেও পারেনি। এখন আর ওর পরাজয় স্বীকার না করে পেছবার রাস্তা নেই। ও আমার দিকে একবার নার্ভাস ভাবে তাকাল।আমি চোখের ইশারায় ওকে বারন করলাম।
রাহুল ওর চোখের দিকে তাকিয়ে অল্প হেঁসে বললো “পরমা তুমি যখন এত কনফিডেন্ট যে তোমার সংযম আর সতীত্ব আর পাঁচটা মেয়ের মত নয় তখন এস আমরা গেমটা খেলি আর তুমি সবাইকে প্রমান করে দাও যে তুমি ঠিক আর আমি ভুল। আর নাহলে তুমি তোমার পরাজয় স্বীকার করে নাও। সবাইকে বল যে তুমি আর পাঁচটা মেয়ের মতই সাধারন”। “বোকাচোঁদা, খানকীর ছেলে কোথাকার…… এমনভাবে ব্যাপারটাকে পরমার কাছে সাজাচ্ছে যাতে পরমার বিন্দুমাত্র সেল্ফ-রেসপেক্ট থাকলে ও যেন গেমটা খেলার ব্যাপারে আর না করতে না পারে” মনে মনে ভাবলাম আমি।

কি পরমা কি করবে তুমি বল। খেলবে না সকলের সামনে পরাজয় স্বীকার করবে। দেখ সমগ্র নারীজাতির সম্মান তোমার হাতে”। পরমার দিকে চোখ টিপে খি খি করে হাঁসতে হাঁসতে বললো রাহুল। আমি বুঝতে পারলাম তর্কে জেতার থেকে পরমাকে দিয়ে গেমটা খেলানোতেই ওর ইন্টারেস্ট বেশি। গেমটা গল্পের মত করে খেলতে পেলে রাহুল পনেরো মিনিট ধরে শুধু মাত্র নিজের হাত আর মুখ দিয়ে পরমার শরীরের যে কোন গোপন জায়গা ঘাঁটতে পারবে। সেটা ওর স্তন বা যোনিও হতে পারে।এবং সেটা হবে সকলের চোখের সামনে খোলাখুলি। মানে আমার বউ এর সমস্ত গোপনাঙ্গ যা এতদিন একমাত্র আমি দেখেছি, আজ তা সবাই উন্মুক্ত ভাবে দেখতে পারবে। মন বলছিল শত প্রলোভন সত্তেও ও যাতে রাজি না হয় গেমটা খেলতে, এর জন্য যদি ওকে হার স্বীকার করতে হয় তো করুক ও।পরমা কি ভুলে যাচ্ছে যে ও এখন শুধু আমার স্ত্রীই নয় এক বাচ্চার মা। আমি ওকে খোলাখুলি বারন করতে পারতাম কিন্তু সিচুয়েসনটা এমন অপমানজনক ছিল যে আমি নিজে পরমাকে জোর করে গেমটা না খেলানোয় বাধ্য করতে পারিনি। এতে করে সকলের সামনে আমার দুর্বলতাটা প্রকাশ পেয়ে যেত যে আমি নিজে আমার স্ত্রীর সতীত্ব আর সংযমের ওপর ভরসা রাখতে পারছিনা। আমার দিকে পরমার কাতর দৃষ্টিতে তাকানোতেই বুঝলাম পরমা গেমটা খেলার ব্যাপারে রাজি হতে যাচ্ছে আর রাহুলের ছক্রবুহে বন্দি হতে যাচ্ছে। আমার রাগত মুখ দেখে পরমা তাও শেষ মুহূর্তে আরও একবার ভাবতে যাচ্ছিল যে ও কি করবে কিন্তু রাহুল ওকে আর সময় দিলনা। “তাহলে পরমা তোমার মুখ দেখেই আমি বুঝতে পারছি যে তুমিও ছাড়ার পাত্রি নও। ঠিক আছে এসো…… আমরা দেখি কে যেতে এই প্রতিযোগিতায়। দেখ গেমটার নিয়ম কানুন সব আমরা গল্পের গেমটার মত রাখবো। তুমি জিতলে তোমার মতবাদই প্রতিষ্ঠিত হবে আর নেক্সট কয়েক ঘন্টায় তুমি আমাকে দিয়ে যা করাবে আমি তা করতে বাধ্য থাকবো। তুমি যদি আমাকে কানধরে ওঠবস করতে বলনাক খত দিতে বলএমনকি পার্টির প্রত্যেকের জুতো পালিশ করতেও বল তাতেও আমাকে রাজি হতে হবে।অবশ্য আমি জিতলে আমি কি চাইবো তা তো তুমি জানই। গল্পেই আছে পরমাকে হেরে যাবার পর কি করতে হয়ে ছিল” পরমার ভারী বুকের দিকে একবার আড় চোখে দেখে নিয়ে বললো রাহুল।
রাহুলের কথা শুনে রাগে গাটা রিরি করতে লাগলো আমার। এই জন্যই বোকাচোঁদাটাকে এতো ঘেন্না করি আমি।কি নির্লজ্জ ভাবে সকলের সামনে ও বললো যে পরমা হারলে ও পরমাকে ভোগ করবে। ভীষন নার্ভাস লাগছিল আমার।আমি যেন মানসচক্ষে দেখতে পাচ্ছিলাম রাহুল পরমাকে নিয়ে আমাদের বেডরুমের খাটে শুয়ে আছে। ঘরের দরজা বন্ধ আমি জানলা দিয়ে দেখতে পাচ্ছি ওদের।রাহুলের মুখটা পরমার উন্মুক্ত স্তনে গোঁজা। একমনে পরমার মাই খাচ্ছে ও আর আমার বাচ্চাটা খাটের পাশে রাখা দোলনাতে শুয়ে চিলচিৎকার করে হাত পা ছুঁড়ে ছুঁড়ে কাঁদছে। পরমার চোখে জল…..ওবাচ্চাটার দিকে কান্নাভেজা বিষণ্ণ দৃষ্টিতে তাকিয়ে তাকিয়ে রাহুলকে বুকের দুধ দিয়ে যাচ্ছে।
যাঃ কি সব পারভার্টের মত আবলতাবল ভাবছি আমি। নিশ্চই নেশা ধরে গেছে আমার”। মনে হল পরমা আর রাহুলের কান্ডকারখানাতে বিরক্ত আর উত্তেজিত হয়ে হাতের হার্ড-ড্রিংকের গ্লাস থেকে একটু তাড়াতাড়িই বেশি বেশি সিপ নিয়ে নিয়েছি বোধহয় আমি। সাধারণত আমি হাতে এক পেগ বা দুপেগ নিয়ে সারা পার্টি কাটিয়ে দি। আজকাল পরমার মত আমারো বেশি ড্রিংক করা আর সহ্য হয়না।বেশ ভয় পেয়ে গেলাম আমি……সর্বনাশ পরমাকে নিয়ে গাড়ি চালিয়ে বাড়ি যাব কি করে।তখনো তো জানতাম না যে আমার জন্য শেষে কি অপেক্ষা করে আছে।
রঞ্জিত” পরমার ডাকে সম্বিৎ ফিরল আমার। বুঝলাম ও আমার কাছে পারমিশন চাইলো। আমার রাগে ভরা বিরক্ত অথচ বিব্রত মুখ দেখে ও কি বুঝতে পেরেছে যে আমি এসব চ্যালেন্জ ট্যালেন্জের ব্যাপার একবারে পছন্দ না করলেও মুখে সকলের সামনে কোন প্রতিবাদ করতে পারবোনা। আর কোনভাবে প্রতিবাদ করে আমার দুর্বলতার প্রদর্শন করে ফেললে, ও ওর পিছিয়ে যাবার একটা রাস্তা পেয়ে যাবে। সবাই বুঝবে ওর স্বামী ভিতুওর সতীত্ব আর সংযমের ওপর তার কোন ভরসা নেই। ভিতু স্বামীটা চাইছেনা তাই ওকে পিছিয়ে যেতে হচ্ছে।
কিন্তু না রাহুল ওকে ওই সুযোগ দিতে রাজি ছিলনা। রাহুল চট করে বলে উঠলো “না না পরমা রঞ্জিতদার দিকে তাকালে হবে নারঞ্জিতদা তো তোমার মত আমার সাথে তর্ক করেনি। ওঁকে এর মধ্যে টানা উচিত হবে না।এই ডিশিসান তোমাকেই নিতে হবে। অল্প নেশাগ্রস্থ পরমা আর কথা বাড়ালোনা। ও বলে উঠলো “ঠিক আছে রাহুল আমি রাজি। দেখি কে যেতে কে হারে”।সবাই হই হই করে উঠলো পরমার কথা শুনে।সবাই তখন মজা পেয়ে গেছে ব্যাপারটায়।
আমি দেখেছি দিলিপ আর সুদিপার পার্টিতে যারা আসে তারা সমাজের একটু ওপরতলার লোক। ওপেনলি সেক্স ফেক্স করতে এদের কোন লজ্জা ফজ্জা নেই।পার্টিতে মাল খেয়ে এর ওর বউয়ের সাথে লটরঘটর করা খুব কমন ব্যাপার। এতে কেউ কিছু মনে করেনা।বউ বদলা বদলির মত ব্যাপারও তলে তলে চলে এখানে। আসলে এরা সমাজের তথাকথিত ধনী ও অভিজাত শ্রেনীর লোক। মধ্যবিত্ব মানসিকতা বা নৈতিকতার অপরাধবোধ এদের নেই। আমার বাবা স্কুলমাষ্টার ছিলেন বলে আমি মধ্যবিত্ব মানসিকতায় বিশ্বাসি। তাই এসব ব্যাপার আমার নষ্টামি বলে মনে হয়।তবে মোটা মাইনের চাকরি আর জনসংযোগ বজায় রাখতে গিয়ে আমাকেও এখন ওদের সাথে একটু মানিয়ে চলতে হয়। নাহলে এই সব হোলি পার্টি ফার্টি আমার একবারে চক্ষুষুল।
রাহুল একটু চেঁচিয়ে বলে উঠলো “আস্তে আস্তে…… সবাই একটু চুপ করুন। পরমা তুমি গেমটা ঠিকমতো বুঝতে পেরেছোতোআমি তোমাকে মাত্র পনেরো মিনিটের মধ্যে উত্তেজিত করে বলতে বাধ্য করবো “রাহুল আমি তোমার সাথে শুতে চাই………তোমার সাথে মৈথুন করতে চাই”।রাহুলের কথা শুনে আমার শিরদাঁড়ার মধ্যে দিয়ে কেমন যেন একটা ভয়ের স্রোত নেবে গেল।কি নির্লজ্জভাবে বললো হারামিটা যে ও আমার বউের সাথে শোবেআমার সন্তানের জননীআমার আদরের পরমা ওর সাথে নাকি শারীরিক ও যৌনসঙ্গমে মেতে উঠতে বাধ্য হবে।
রাহুল বলেই চললো “আমি তোমাকে উত্তেজিত করতে কি কি করতে পারব শোন। দাঁড়াও গল্পের প্রিন্টআউটটা আগে বার করি”। এই বলে ও পকেট থেকে প্রিন্টআউটটা বার করে পড়তে শুরু করলো। “পরমা আমি তোমাকে স্পর্শ করতে পারবোতোমাকে চুম্বন করতেও পারবো। তবে শুধু মাত্র আমার হাত দিয়ে এবং আমার মুখ দিয়ে। আমি যদি জিতে যাই তাহলে আমি কি পাব তা তো তুমি জান কিন্তু আমি যদি হেরে যাই তাহলে নেক্সট তিন ঘন্টায় তুমি আমাকে দিয়ে যা খুশি তাই করাতে পারবে। তবে এমন কিছু করাতে পারবেনা যাতে আমার প্রচণ্ড শারীরিক আঘাত লাগে বা কোন শারীরিক ক্ষতি হয় বা আমাকে বাধ্য করতে পারবেনা কাউকে শারীরিক আঘাত দিতে। এছাড়া তুমি আমাকে দিয়ে কোন আইন বিরুদ্ধ কাজও করাতে পারবেনা। ঠিক আছে………চল শুরু করা যাক”।

0 comments: