যুবতী পরমার রাহুল এর কাছে পরাজয় এর গল্প । পার্ট-৩

আমার দিকে একটা মুচকি হাসি হেঁসে রাহুল ঘরের ভেতরে রাখা একটা সোফার দিকে এগিয়ে গেল। সবাই রাহুলের পেছন পেছন ওর সাথে যেতে লাগলো। সোফাতে যে স্বামী স্ত্রীর জুড়িটি বসে ছিল তারা তাড়াতাড়ি উঠে গিয়ে ওকে জায়গা করে দিল।
রাহুল নিজের হাতঘড়ি টা খুলে সোফার পাশে রাখা একটা ছোটো টেবিলে রাখলো।“আমার এই হাতঘড়ি তে স্টপওয়াচ আছে আর সেই সাথে আমি অ্যালার্ম দিয়েও দিচ্ছি। ঠিক পনেরো মিনিট পর অ্যালার্ম বাজবে। আপনারা যারা নিজের ঘড়িতে টাইম দেখতে চান তাঁরা আমার ঘড়ির সাথে নিজেদের সময় মিলিয়ে নিন”।“একমিনিট” এবার পরমার গলা পেলাম। “রাহুল তুমি তো বলছিলে ওই গল্পে যা আছে, যে ভাবে আছে তুমি গেমটা ঠিক সেই ভাবে খেলতে চাও”। “হ্যাঁ…ঠিক তাই” রাহুল বললো।“তাহলে গল্পের মত কাউকে প্রতিমিনিট অন্তর বলতে হবে কত মিনিট হলো”। সুদিপা তাড়াতাড়ি বলে উঠলো “ঠিক আছে আমি এই দায়িত্বটা নিচ্ছি”।
রাহুল পরমার দিকে তাকিয়ে হেঁসে বললো “পরমা মনে হচ্ছে তুমি এখন আর আগের মত নিশ্চিত নও যে তুমি জিতবে”।“কেন”?পরমা জিজ্ঞেস করলো। “কারন আমার মনে হচ্ছে তুমি চাও প্রতিমিনিটেই তোমায় কেউ মনে করিয়ে দিক যে আর কতক্ষণ তোমাকে টিকে থাকতে হবে। তুমি কিছুক্খন আগে এমন ভাবে বলছিলে যেন পনেরো মিনিট তো দূর পনেরো বছরেও আমি তোমাকে পোষমানাতে পারবোনা। “হ্যাঁ তাই তো…… তুমি পারবেনা কোন দিনো…… তুমি যদি চাও সুদিপা কে প্রতিমিনিটে টাইম বলতে হবেনা” । “এত সাহস! আর একবার ভেবে দেখ ডার্লিং” রাহুল বললো। রাহুলের মুখে ডার্লিং কথাটা কেমন যেন খট করে আমার কানে লাগলো।পরমা বললো “ও তোমায় ভাবতে হবেনা”।
রাহুল-ঠিক আছে তাহলে খেলা শুরুর আগে আর একটা করে চুমুক হয়ে যাক ড্রিঙ্কে
পরমা- ঠিক আছে
সুদিপা রাহুলের স্টপ-ওয়াচটা নিয়ে ব্যাস্ত হয়ে পড়লো, প্রতি পাঁচ মিনিট অন্তর অ্যালার্ম দিতে আর পনেরো মিনিট স্টপ-ওয়াচ টাইম সেট করতে।রাহুল আর পরমার গ্লাসে ড্রিংক দিয়ে দেওয়া হল। ওরা নিজেদের গ্লাসে একেকটা বড় বড় চুমুক দিয়ে গ্লাস দূরে সরিয়ে রাখলো। চারপাশে আট দশ জন যারা তখনো বাড়ি যায়নি তারা নিজেদের মধ্যে কে জিতবে কে হারবে তাই নিয়ে চাপা গলায় আলোচনায় মেতে উঠলো ।আমি কান পেতে শুনলাম ওদের মধ্যে দুজন নিজেরদের মধ্যে বেট ফেলছে রাহুলের মত সুপুরুষ স্মার্ট ছেলের সামনে আমার বউ কতক্ষণ টিকবেতাই নিয়ে। পরমা আর রাহুল সোফার দুই দিক থেকে একটু কাছে সরে এসে বসলো। ওদের থেকে ফুট তিনেক মত দুরত্বে সুদিপা আর দিলিপ দাঁড়িয়ে। সুদিপার হাতে রাহুলের স্টপওয়াচ।বাকি সবাই ওদের কে ঘিরে যে যার সুবিধা মত দাঁড়িয়ে।আমি সুদিপার ঠিক কাঁধের কাছে আর একটা ড্রিংকের গ্লাস নিয়ে দাঁড়ালাম। এখান থেকে সুদিপার হাতের স্টপওয়াচটাও দেখা যাচ্ছে আর রাহুলপরমাদেরও।রাহুল আর পরমা দুজনে আরো কাছাকাছি সরে এসে বসলো। রাহুল নিজের হাতটা সোফার পেছন দিয়ে নিয়ে গিয়ে আলতো করে পরমার কাঁধে রাখলো। তারপর নিজের মুখটা পরমার মুখের একবারে কাছে নিয়ে এসে বললো
-“একটা কথা পরমা। আমারা যেই হারি বা যেই জিতি আমাদের মধ্যে বন্ধুত্তের সম্পর্ক যেন নষ্ট না হয়”।
এই বলে রাহুল পরমার চোখের দিকে তাকিয়ে মিষ্টি করে হাসলো। পরমাও রাহুলের দিকে তাকিয়ে অল্প হেঁসে মাথা নেড়ে সম্মতি জানালো।
-“আরো একটা কথা পরমা, তুমি যে ভাবে একা মেয়েদের সংযম নিয়ে লড়লে তাদেখে ভাল লাগলো। কই আরো তো মহিলা ছিল এই পার্টিতে, কেউ তো তোমার মত রুখে দাঁড়ালোনা। তুমি অন্য সকলের চেয়ে একটু আলাদা এটা তো মানতেই হবে আমাকে”।
রাহুল এর পর একটা ভুবন ভোলানো হাঁসি দিল পরমাকে। পরমাও ওর চোখের দিকে তাকিয়ে একটু লজ্জা লজ্জাভাব করে হেঁসে তার প্রত্যুত্তর দিল।হটাত আমার চোখ গেল রাহুলের হাতের দিকে। বোকাচোঁদাটা কখন কথা বলার ফাঁকে ফাঁকে পরমার ঘাড়ের সেনসিটিভ জায়গাটাতে আঙ্গুল দিয়ে সুড়সুড়ি দিতে শুরু করেছে।আমি ভাবলাম সুদিপা কে একবার বলি যাতে ও স্টপওয়াচটা চালু করে, কিন্তু পরমা কোন প্রতিবাদ করছেনা দেখে আমি চুপ করে গেলাম।
রাহুল পরমার চোখের দিকে একদৃষ্টিতে তাকিয়ে ফিসফিস করে বলে উঠলো “এই পরমা আর একটু আমার কাছে সরে এসে বসনা, আমরা গেমটা এবার শুরু করি”।পরমা রাহুলের আরো একটু কাছে সরে এসে ঘন হয়ে বসলো। ঘরে যেন একটা পিন পরলে শব্দ পাওয়া যাবে।
রাহুল হাঁ করে পরমার নরম ফোলাফোলা ঠোঁট দুটোর দিকে দেখতে লাগলো তারপর ফিসফিস করে বললো তোমার ঠোঁট দুটো কি নরম পরমা।পরমা কোন উত্তর দিলনা। রাহুলের ঠোঁট আস্তে আস্তে পরমার ঠোঁটের দিকে এগিয়ে যেতে লাগলো। সুদিপার গলা পেলাম “স্টপওয়াচ চালু করা হল”।রাহুলের ঠোঁট পরমার নরম ঠোঁটের একবারে কাছে গিয়ে থামলো। মাত্র কয়েক মিলিমিটার দূরত্ব এখন ওদের ঠোঁট জোড়ার মধ্যে।পরমা রাহুলের উত্তপ্ত ঠোঁটের চুম্বন পাওয়ার আশংকায় একটু যেন শক্ত হয়ে বসলো। রাহুল কিন্তু ওর ঠোঁট স্পর্শ করলোনা অথচ নিজের ঠোঁট ওখান থেকে একচুল নাড়ালোও না।রাহুল এক দৃষ্টিতে পরমার নাকের পাটিটার দিকে তাকিয়ে রইল।
প্রায় একমিনিট হতে চললো আথচ রাহুলের ঠোঁট ওখান থেকে নড়ার নামগন্ধ নেই। রাহুল মগ্ন হয়ে পরমার নাকের ফুটো দুটো দেখে চলেছে।এমন ভাবে দেখছে যেন ওগুলো পরমার যোনিছিদ্র আর পায়ুছিদ্র। পরমা অস্বস্তিতে একবার এদিকে তাকাচ্ছিলো তো একবার ওদিকে তাকাচ্ছিল। কিন্তু থেকে থেকেই কোন এক দুর্দম চুম্বকিয় আকর্ষণে ওর চোখ বার বার ফিরে ফিরে আসছিল রাহুলের পুরুষ্টু পুরুষালী ওই ঠোঁট জোড়ার দিকে। যে কোন মুহূর্তে রাহুলের পুরুষালী ঠোঁট জোড়ার গভীর চুম্বন পাওয়ার আশংকায় কিংবা ঔৎসুক্কে ও ভেতরে ভেতরে ভীষণ উত্তেজিত হয়ে পড়েছিল। আর শুধু পরমা নয় ওই ঘরের সবাই একই রকম উত্তেজিত হয়ে পরছিল ভেতর ভেতর।সবাই প্রতীক্ষা করেছিল কখন ঘটবে রাহুল আর পরমার প্রথম চুম্বন। একটু পরে পরমা হয়তো বুঝলো রাহুল ওর নাকের ফুটো দুটির মধ্যে ওর গোপনাঙ্গের কোন দুটি ছিদ্রর মিল খুঁজছে। দেখতে দেখতে পরমার নিস্বাস ঘন হয়ে এল।ওর নাকের পাটি দুটি ফুলে ফুলে উঠতে লাগলো ওর ঘন ঘন নিঃশ্বাসে।রাহুল আর দেরি না করে ওর ঠোঁট দুটো আলতো করে চেপে ধরলো পরমার ফোলাফোলা ঠোঁটে।ঘরময় ঘন নিঃশ্বাস ছাড়ার শব্দে ভরে উঠলো। সবাই যেন একসঙ্গে হাঁপ ছেড়ে বাঁচলো। হ্যাঁ…… হয়েছে…হয়েছে রাহুল আর পরমার সেই বহু প্রতিক্ষিত চুম্বন।রাহুলের ঠোঁট আলতো করে লেগেছিল আমার বউএর ঠোঁটে। কিন্তু রাহুলের চোখ গভীর ভাবে চেপে বসে ছিল পরমার চোখে।একদৃষ্টিতে পরমার চোখের মনির দিকে তাকিয়ে ছিল রাহুল।পরমা রাহুলের চোখে চোখ রেখে খোঁজার চেষ্টা করছিল যে রাহুল ওর চোখের মধ্যে কি খুঁজছে।
রাহুলের ঠোঁট এবার আর আলতো করে নয় একবারে চেপে বসলো আমার বউটার নরম ফোলফোলা ঠোঁটে।রাহুলের ঠোঁট জোড়া পরমার ঠোঁট জোড়াকে পরিপুর্নভাবে অনুভব করতে লাগলো ,যেন শুষে নিতে লাগলো পরমার ঠোঁটের সমস্ত উষ্নতা আর কমনীয়তা।কয়েক সেকেন্ড পরে আমার মনে হল পরমার মাথাটাও যেন একটু নড়ে উঠে অল্প সামনে এগিয়ে গেল। তাহলে কি পরমার ঠোঁটও পাল্টা চাপ দিচ্ছে রাহুলের ঠোঁটেমানে পরমা কি রাহুলের চুম্বনে সাড়া দিল।ওর ঠোঁটও কি পাল্টা চেপে বসেছে রাহুলের ঠোঁটেপাল্টা শুষে নিতে চাইছে রাহুলের ঠোঁটের সমস্ত রুক্ষতা। এবার রাহুল নিজের মুখটা অল্প ফাঁক করে নিজের জিভ এগিয়ে দিল।যদিও বাইরে থেকে কিছু ভালভাবে বোঝা যাচ্ছিলনা তবুও আমি বেশ অনুভব করতে পারছিলাম রাহুলের জিভ প্রবেশ করতে চাইছে পরমার নুখের ভেতর।পরমার নরম উষ্ণ জিভের সাথে সেমেতে উঠতে চাইছে ঘষাঘষির খেলায়। পরমার মুখোগহব্বের স্বাদ কেমন তা চাখতে চাইছে রাহুল।পরমা বোধহয় নিজের ঠোঁটে ঠোঁট চেপে ধরে আটকাতে চাইছে রাহুলকে।একটু চাপাচাপির পর পরমার চোয়ালটা যখন একটু নিচের দিকে ঝুলে পড়লো তখন বুঝলাম পরমা রাহুলের দাবি মেনে নিল।ওর জিভকে প্রবেশ করতে দিল নিজের মুখোগহ্বরে।জানিনা পরমার মুখের ভেতর কি চলছে কিন্তু আমার শরীরে যেন বিদ্যুতের ঝিলিক খেলে গেল যখন আমি বুঝলাম পরমার একটি ছিদ্র দখল করে নিল রাহুল । হ্যাঁ… পরমার মুখছিদ্র। তবেকি রাহুল আস্তে আস্তে পরমার আরো দুটি ছিদ্র দখল করে নেবে?
রাহুল একটি হাত এবার পরমার কাঁধে রাখল। কয়েক সেকেন্ড পরই ওর হাত আস্তে আস্তে পরমার কাঁধ বেয়ে নেমে আসতে লাগলো। আস্তে আস্তে সেই হাত পৌছে গেল পরমার ডান মাইতে। রাহুলের হাতের পাতা একটু চওড়া হল। ওর হাতের আঙুল প্রসারিত করে ও অনুভব করতে লাগলো পরমার ডান মাই এর আকৃতি এবং ভার।সব কিছু ভালভাবে বুঝে নেবার পর অবশেষে ও আস্তে করে খামছে ধরল পরমার ডান মাই এর নরম মাংস।ঘড়ির দিকে অসহিষ্নু ভাবে তাকালাম আমি। মাত্র দেড় মিনিট হল।ঘরের ভেতর একটা পিন পরলে যেন মনে হবে বাজ পরছে। সবার চোখ রাহুলের হাতের দিকে নিবদ্ধ।রাহুলের হাত খুব যত্ন সহকারে অত্যন্ত ভদ্র ভাবে পরমার মাই টিপতে আরাম্ভ করেছে। পরমার জোরে জোরে নিঃশ্বাস নেওয়া দেখে বুঝলাম ও ভেতরে ভেতরে খুব উত্তেজিত। রাহুলের হাত হটাত পরমার ব্লাউজের ওপর থেকে খুজে পেল ওর মাই এর বোঁটা। পক করে দুটো আঙুল দিয়ে রাহুল টিপে ধরল পরমার মাই এর বোঁটাটা। “উমম” একটা মৃদু গোঙানি বেরিয়ে এলো পরমার মুখ থেকে। রাহুল দুটো আঙল দিয়েই চটকাতে লাগলো পরমার মাই এর বোঁটাটা।পরমা কেঁপে কেঁপে উঠতে লাগলো ওই চটকাচটকিতে।
ইসআমার বউটার মাইটাএখন দুধে ভরতি। ওই ভাবে বোঁটা নিয়ে চটকাচটকি করলে চিড়িক চিড়িক করে দুধ বেরোয় ওর।দেখতে দেখতে নিপিলের ওপরে ব্লাউজের একটা অংশ ধিরে ধিরে ভিজে উঠলো আমার বউয়ের।রাহুলের হাত এবার ওর নিপিল ছেড়ে আবার ওর মাই নিয়ে পড়লো। আবার পরমার মাই টিপতে শুরু করল রাহুল।দেখতে দেখতে পরমার ব্লাউজে ভেজা অংশটি বাড়তে লাগলো। হারামির বাচ্ছাটা আমার বউয়ের মাই টিপে টিপে দুধ বার করছে সকলের সামনে আর আমি বোকাচোঁদা কিছুই করতে পারছিনা।আমি শালা একটা কাপুরুষ মনে মনে বললাম নিজেকে। কিন্তু আমি জানি যা হচ্ছে তা বন্ধ করার ক্ষমতা আমার নেই।এটাই যেন আমার নিয়তি।
এদিকে রাহুলের আর একটা হাত কাজ করতে শুরু করেছে। ধীরে ধীরে সেটা আমার বউয়ের পেট বেয়ে নামছে। হটাত থেমে গেল হাতটা। পরমার সুগভীর নাভি ছিদ্র খুঁজে পেয়েছে রাহুলের হাতটা।রাহুলের হাতের একটা আঙুল নেবে পড়লো পরমার নাভি ছিদ্রের গভীরতা মাপতে।তারপর আলতোভাবে ওর নাভি খোঁচানোর কাজে মেতে উঠলো ওর আঙুলটা। “আঃ” আবার একটা মৃদু গোঙানি বেরিয়ে এলো পরমার মুখ থেকে। পরমার পেটটা তিরতির করে কাঁপছে এই কাণ্ডে। রাহুলের হাত একটু থামলো।তারপর আবার নামতে থাকলো পরমার পেট বেয়ে। এবার সেটা এসে থামলো ওর শাড়ি সায়া ঢাকা যোনির ওপর।রাহুলের বুড়োআঙুল শাড়ি সায়ার ওপর থেকেই ঘষা দিতে শুরু করল পরমার যোনিদ্বারে।এবার শুধু পরমা নয় আমিও কাঁপতে শুরু করলামযেন প্রবল জ্বর আসছে আমার এমন ভাবে।

পরমার মুখ এখনো লক হয়ে আছে রাহুলের মুখেরাহুলের একহাত ব্লাউজের ওপর থেকে চটকাচ্ছে পরমার মাইঅন্য হাত শাড়ি সায়ার ওপর থেকেচটকাচ্ছে পরমার যোনি।আর আমি থরথর করে কাপছি যেন ধুম জ্বর আসছে।ঘরের সবাই পলকহীন ভাবে তাকিয়ে আছে পরমার দিকে। আমার সম্মানআমার ভালবাসা আর আমার সন্তানের জননীকে একসঙ্গে মনের সুখে চটকাচ্ছে রাহুলআমার সবচেয়ে বড় শত্রু।


0 comments: